রাতে বিধবার ঘরে ঢুকে জনতার হাতে আটক, এএসআই প্রত্যা'হার - DesherSomoy24.com
ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  1. অপরাধ
  2. আন্তর্জাতিক
  3. খেলা
  4. জাতীয়
  5. নির্বাচন
  6. প্রচ্ছদ
  7. প্রধান খবর
  8. প্রবাসে বাংলা
  9. ফিচার
  10. বিনোদন
  11. ব্যবসা ও বাণিজ্য
  12. রাজনীতি
  13. শিক্ষা ও সাহিত্য
  14. সব
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাতে বিধবার ঘরে ঢুকে জনতার হাতে আটক, এএসআই প্রত্যা’হার

Mohammad Ali Sumon
অক্টোবর ৯, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

পটুয়া’খালীর বাউফলে রাতে এক বিধবার (৪০) ঘরে ঢুকে জনতার হাতে আটক হয়েছেন বাউফল থানার সহকারী উপ’পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম (৪২)।

এ ঘটনায় শনিবার (৯ অক্টোবর) তাকে থানা থেকে প্রত্যা’হার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বাউফল থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে বাউফল থানার এএসআই রফিকুল ইসলাম বাউফল সদর ইউনিয়নের যৌতা গ্রামে এক বিধ’বার ঘরে প্রবেশ করেন। কিছু সময় ওই নারীর সঙ্গে থাকার পর ঘর থেকে বের হয়ে যাও’য়ার সময় স্থানীয়রা তাকে আটক করেন। এক’পর্যায়ে তাকে মারধর করেন।

এ সময় এএসআই রফিকুল এই বিব্রতকর পরি’স্থিতে থেকে বাঁচতে স্থানীয় কয়েক’জন যুবকের তিনটি বিকাশ নম্বরে ৪৫ হাজার টাকা লেনদেন করেন। পরে স্থানীয় এক আও’য়ামী লীগ নেতার হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। রাত সাড়ে ১১টায় থানা থেকে পুলিশ এসে তাকে উদ্ধা’র করে নিয়ে যায়।

স্থানীয়’দের অভিযোগ, দীর্ঘদিন ধরে এএসআই রফি’কুল ওই নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক চালিয়ে আসছিল। যা এলাকায় ব্যাপক’ভাবে আলোচিত। এ কারণে রফিকু’লকে হাতেনাতে আটক করা হয়। বাউফল থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, শনিবার এএসআই রফিকুল ইসলাম’কে থানা থেকে প্রত্যাহার করে পটুয়া’খালী পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। অভিযোগ প্রমা’ণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।